আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

গঙ্গাচড়ায় বর্ণাঢ্য আয়োজনে সমবায় দিবস পালন

ওয়াসিমুল বারী , গঙ্গাচড়া প্রতিনিধি :

সমবায়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ” এ প্রতিপাদ্যে গঙ্গাচড়ায় বর্ণাঢ্য আয়োজনে ৫২তম জাতীয় সমবায় দিবস শনিবার (৪ নভেম্বর) পালন করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে জাতীয় ও সমবায়ী পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিবসের কার্যক্রম শুরু করা হয়। এরপর বর্ণাঢ্য সমবায় র‌্যালি শেষে উপজেলা মাল্টিপারপাস হলরুমে সমবায়ের সফল কার্যক্রমের স্থির চিত্র প্রদর্শন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ আলহাজ্ব মসিউর রহমান রাঁঙ্গা এমপি। উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্নার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, ভাইস চেয়ারম্যান সাজু আহম্মেদ লাল, মহিলা ভাইস চেয়ারম্যান রাবিয়া বেগম।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার আবতাবুজ্জামান চয়ন। আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, জাতীয় পার্টির সভাপতি নুর আমিন,

গঙ্গাচড়া ইউপি চেয়ারম্যান মাজহারুল ইসলাম লেবু, বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল্লাহ, এমপি কন্যা মালিহা তাসনীম জুঁই, সফল সমবাদী মনিষা আক্তার পারভীন, হোসেন আলী মুন্সি প্রমূখ। সকল কর্মসূচীতে বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ ও সমবায়ীগণ অংশগ্রহন করে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ